বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ০২:৩৩ পূর্বাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

কদমতলী থানা প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান সম্পন্ন 

এ কে আজাদ প্রতিনিধি:-
কদমতলী থানা প্রেসক্লাবের সকল সদস্যদের অংশগ্রহণে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।
গতকাল ১১মে (শনিবার) বিকাল ৪:০০ ঘটিকার সময় রায়েরবাগের পুতুলবাড়ী রেস্টুরেন্টে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এসময় মাহমুদুল হাসানের সঞ্চালনা ও পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কদমতলী থানা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি জনাব আব্দুল আজিজ মাহ্ফুজ।  এসময় তিনি উপস্থিত সকল সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, আজকে কদমতলী থানা প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে আমি উপস্থিত থাকতে পেরে নিজেকে অনেক সৌভাগ্যবান মনে করছি। কদমতলী এলাকায় বসবাসকারী সাংবাদিকদের একটাই সংগঠন থাকবে আর তা হচ্ছে কদমতলী থানা প্রেসক্লাব। এসময় তিনি আরও বলেন আজকের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে আপনারা যারা উপস্থিত হয়েছেন তারা সবাই কদমতলী থানা এলাকায় বসবাসকারী সকল সাংবাদিকদের একত্রিত করে আমাদের প্রাণের সংগঠন কদমতলী থানা প্রেসক্লাব কে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবেন বলে আমি মনে করি।
এসময় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন দৈনিক স্বাধীন সংবাদ পত্রিকার সম্পাদক ও প্রকাশক আনোয়ার হোসেন আকাশ, দৈনিক নতুন সময়ের ব্যবস্থাপনা সম্পাদক কাঞ্চন চৌধুরী সুমন, আমার সময়ের স্টাফ রিপোর্টার মাহমুদুল হাসান, তারা নিউজের সিটি রিপোর্টার ফারুক আহমেদ এবং দৈনিক অগ্নিশিখা পত্রিকার চীফ রিপোর্টার আবুল কালাম আজাদ সহ উপস্থিত অন্যান্য সাংবাদিকবৃদ।
এসময় ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কদমতলী থানা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি এবং নব অভিযান পত্রিকার সম্পাদক আব্দুল আজিজ মাহ্ফুজ,  দৈনিক স্বাধীন সংবাদ পত্রিকার সম্পাদক ও প্রকাশক আনোয়ার হোসেন আকাশ, দৈনিক আমার সময়ের স্টাফ রিপোর্টার মাহমুদুল হাসান, তারা নিউজের সিটি রিপোর্টার ফারুক আহমেদ, দৈনিক নতুন সময় পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক কাঞ্চন চৌধুরী সুমন, সিএনএন বাংলা টিভির সিনিয়র রিপোর্টার সোলাইমান হোসেন, প্রতিদিনের খবর পত্রিকার সম্পাদক সরকার জামাল, দৈনিক মুক্ত খবর পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক ফিরোজ শাঁই, দৈনিক ইত্তেফাকের সুজন মিয়া,দৈনিক সকালের সময় পত্রিকার ওয়াহিদুন্নবী বিপ্লব,দৈনিক অগ্নিশিখা পত্রিকার চীফ রিপোর্টার আবুল কালাম আজাদ,   এশিয়ান টিভির ফতুল্লা প্রতিনিধি রাহাদ হোসেন, সিএনএন বাংলা টিভির স্টাফ রিপোর্টার মোস্তাফিজুর রহমান মিলন, এনএস টিভির নাছির সরদার, প্রতিদিনের বার্তা’র রিপোর্টার হানিফ মাতুব্বর সহ অন্যান্য সাংবাদিক বৃন্দ।
ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের বিশেষ আকর্ষণ ছিলো কদমতলী থানা প্রেসক্লাবের মুখপত্র “আমাদের কদমতলী “। এসময় অনুষ্ঠানে উপস্থিত সকল সাংবাদিকদের মধ্যে আমাদের কদমতলী ‘র সৌজন্য সংখ্যা তুলে দেওয়া হয়।
কদমতলী থানা এলাকায় বসবাসরত সকল সাংবাদিকবৃন্দ একই ছাতার নিচে থাকার প্রত্যয় ব্যক্ত করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com